ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৬ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
ময়মনসিংহ ট্রেনের সময়সূচি

ট্রেনের সময়সূচি

ময়মনসিংহ ট্রেনের সময়সূচি

ময়মনসিংহ থেকে ছেড়ে যাওয়া ইন্টারসিটি  ও মেইল/এক্সপ্রেস ট্রেইনসমূহ সময়সূচি

 

১৮:২৮ ৫ নভেম্বর ২০১৮

কিশোরগঞ্জের ভোটার বেড়েছে ৫ লাখ

১১তম নির্বাচন

কিশোরগঞ্জের ভোটার বেড়েছে ৫ লাখ

২০০৮ সালের ২৯শে ডিসেম্বর অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ জেলার ৬টি সংসদীয় আসনে মোট ভোটার ছিলেন ১৬ লাখ ২১ হাজার ৩৩৫ জন। ২০১৮ সালে একাদশ নির্বাচনের জন্য যে ভোটার তালিকা তৈরি করা হয়েছে, তাতে মোট ভোটার দাঁড়িয়েছে ২১ লাখ ২৫ হাজার ৯৭০ জন। সে হিসেবে গত ১০ বছরে এই জেলার ৬টি আসনে মোট ভোটার বেড়েছে ৫ লাখ ৪ হাজার ৬৩৫ জন।

১৮:১৭ ৫ নভেম্বর ২০১৮

পাকুন্দিয়ায় জনপ্রিয় হচ্ছে মোবাইল অ্যাপস

ফসলের সমস্যার সমাধান

পাকুন্দিয়ায় জনপ্রিয় হচ্ছে মোবাইল অ্যাপস

পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন ফসল উৎপাদনে ও তার সঠিক চিকিৎসার জন্য ট্যাব ও মোবাইল ফোনের ব্যবহার দিন দিনই জনপ্রিয় হচ্ছে। মোবাইল অ্যাপস্ ব্যবহার করে কৃষক জমিতে বসেই পাচ্ছেন তার মাঠ ফসলের সমস্যার সমাধান। এসব কৃষি ভিত্তিক অ্যাপস্ ব্যবহারে কৃষকদের উৎসাহিত করতে কৃষি বিভাগও কাজ করে যাচ্ছে।

১৮:০৪ ৫ নভেম্বর ২০১৮

শিক্ষা উপকরণ ও শিশু খাদ্য বিতরণ

নিকলীতে লায়ন্স-লিও ক্লাবের

শিক্ষা উপকরণ ও শিশু খাদ্য বিতরণ

নিকলীতে লায়ন্স ও লিও ক্লাব ঢাকা ইম্পেরিয়ালের উদ্যোগে বিনা খরচে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩রা নভেম্বর) সকালে সরকারি নিকলী গোরাচাদ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।

১৭:৫৩ ৫ নভেম্বর ২০১৮

ভৈরবে ৪ কোটি টাকা ও ফেনসিডিলসহ আটক

চট্টগ্রামের জেলার সোহেল রানা

ভৈরবে ৪ কোটি টাকা ও ফেনসিডিলসহ আটক

ভৈরবে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে প্রায় ৪ কোটি টাকার চেক, এফডিআর ও নগদ টাকা এবং ফেনসিডিলসহ আটক হয়েছেন চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাস। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৬ অক্টোবর) দুপুর পৌনে ১টার দিকে ভৈরব রেলওয়ে থানার ওসি মো. আব্দুল মজিদের নেতৃত্বে বিজয় এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে সোহেল রানাকে আটক করা হয়

১৭:৪০ ৫ নভেম্বর ২০১৮

কিশোরগঞ্জে ১৯০পিস ইয়াবা ও লক্ষাধিক টাকাসহ

চার মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জে ১৯০পিস ইয়াবা ও লক্ষাধিক টাকাসহ

কিশোরগঞ্জে ১৯০পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের এক লাখ ৩২ হাজার ৬শ’ টাকাসহ আরজু মিয়া (৪৭), মো. রাসেল (৩৪), চাঁন মিয়া (৩৮) ও মো. সোহেল মিয়া (৩০) নামের চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. বিএন এম শোভন খান এর নেতৃত্বে একটি টিম শনিবার (৩ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার প্যাড়াভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

১৭:২৯ ৫ নভেম্বর ২০১৮

নেত্রকোনায় বৃষ্টিপাতে জীবনযাত্রা বিপর্যস্ত

মুষল ধারায় বৃষ্টি

নেত্রকোনায় বৃষ্টিপাতে জীবনযাত্রা বিপর্যস্ত

নেত্রকোনায় অসময়ে চলতি হেমন্ত ঋতুতে আকস্মিক মুষল ধারায় বৃষ্টিপাতে স্বাভাবিক জীবনযাত্রা বিপর্যস্ত হয়ে পড়ে।

১৭:১৫ ৫ নভেম্বর ২০১৮

‘ওঁর বিয়ে তো আমি কী করব?’

প্রিয়ঙ্কা প্রসঙ্গে মন্তব্য শাহরুখের

‘ওঁর বিয়ে তো আমি কী করব?’

‘বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা’- নাম না করে প্রিয়ঙ্কা চোপড়ার বিয়ে প্রসঙ্গে এমন মন্তব্যই করলেন শাহরুখ খান। তবে দীপিকা-রণবীরকে অনেক ভালবাসা জানিয়েছেন শাহরুখ।

১৬:৫৮ ৫ নভেম্বর ২০১৮

শীতের সকাল চা!

চা

শীতের সকাল চা!

শীতের সকালে আপনার নিয়মিত চা বা কফির পেয়ালার বদলে বেছে নিতে পারেন ঘরে তৈরি এক কাপ ভেষজ চা। মাথা ব্যথা, মাথা ভার হয়ে থাকা, গায়ে ব্যথা, সর্দি, কাশি সহ নানান রকমের শারীরিক সমস্যা থেকে মুক্তি মিলবে নিমিষেই।

১৬:১২ ৫ নভেম্বর ২০১৮

বিপরীতে বাড়ে ভালোবাসা

লাভ ডায়েরী

বিপরীতে বাড়ে ভালোবাসা

কথায় বলে, তেলে জলে কখনো মিল হয় না। আবার এটাও বলা হয়, “Opposites attract”। প্রেমের ক্ষেত্রে আসলে কোনটা সত্যি? কী করে ভালবাসা গড়ে ওঠে একেবারেই বিপরীত মেরুর দুই মানুষের মাঝে?

১৫:৫০ ৫ নভেম্বর ২০১৮

প্রজন্মকে পথ দেখাবে কোরআনের আলো

কোরআনের আলো

প্রজন্মকে পথ দেখাবে কোরআনের আলো

আমরা তৃতীয় বিশ্বের একটি উঠতি দেশ। পত্রিকায় পড়েছি দেশে ধনীর সংখ্যা বেড়েছে। শুধু টাকায় ধনী হলে চলবে না। নৈতিক দিক দিয়ে, আদর্শের ও চরিত্রের দিক দিয়েও ধনী হতে হবে।

১৫:৪৫ ৫ নভেম্বর ২০১৮

১৪৩ রানেই অলআউট বাংলাদেশ

লজ্জায় ডুবালো বাংলাদেশ

১৪৩ রানেই অলআউট বাংলাদেশ

জিম্বাবুয়ে বোলাররা যেন তাদের সামনে হয়ে উঠলেন এক একজন ওয়াসিম আকরাম, গ্লেন ম্যাকগ্রা, ডেল স্টেইন কিংবা হালের মোহাম্মদ আব্বাস।

১৫:৩২ ৫ নভেম্বর ২০১৮