ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
৬২

৮৯ টাকায় ৮ জিবি ইন্টারনেট

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়াল। বিভিন্ন দেশে ২৭ হাজার ৩৬৫ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনা ভাইরাস।

অপরদিকে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ লাখ ৩৩ হাজার ৩৬৩ জন। এখন পর্যন্ত করোনায় সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা যুক্তরাষ্ট্রে। এর আগ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ছিল চীনে।

করোনা প্রতিরোধে এরই মধ্যে কিছু প্রতিষ্ঠান ওয়ার্ক ফ্রম হোম সেবা চালু করেছে। বাড়িতে বসে কাজ করার জন্য বেশি প্রয়োজন ভালো ইন্টারনেট সংযোগ।

এই ওয়ার্ক ফ্রম হোম সুবিধার জন্য বিশেষ অফার দিচ্ছে টেলিটক। দেশজুড়ে টেলিটকের গ্রাহকরা এই সুবিধা পাচ্ছেন।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, আতঙ্ক নয়, সচেতনতায়ই পারে এই সময়ে বিশ্বময় করোনা ভাইরাস মোকাবেলায় সাহস সঞ্চার করতে। তাই এই সময়ে দ্রুত ও সহজে করোনা সংক্রান্ত যেকোন তথ্য প্রাপ্তির জন্য টেলিটক দিচ্ছে ১৫ দিন মেয়াদে ৮ জিবি ইন্টারনেট মাত্র ৮৯ টাকায়। এছাড়া ৩০ দিন মেয়াদে ৩০ জিবি ইন্টারনেট মাত্র ৩২৯ টাকায় পাওয়া যাচ্ছে।

এই অফার উপভোগ করার জন্য প্রিপেইড গ্রাহকগণ ডায়াল করুন *১১১*৮৯# অথবা *১১১*৩২৯# ।অথবা রিচার্জ করুন ৮৯ টাকা অথবা ৩২৯ টাকা।

অন্যদিকে গ্রাহকদের সেবা দিতে খোলা রয়েছে টেলিটকের কাস্টমার কেয়ার। পিপিই পরিহিত অবস্থায় কাস্টমার কেয়ারে সেবা দিচ্ছেন কর্মীরা।

এক ফেসবুক স্ট্যাটাসে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার টেলিটকের কাস্টমার কেয়ারে সেবা প্রদানের ছবি শেয়ার করে লিখেছেন, ‘কঠোর চাপের মাঝেও কোথাও কোথাও আমরা টেলিটক কাস্টমার কেয়ার খোলা রেখেছি।’

বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর