ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

৪৭১

তাড়াইল

২৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯  

তাড়াইলে ২৭৫ পিস ইয়াবাসহ আসাদুজ্জামান (৪৫) ও সোহরাব (৪২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার (১৩ জানুয়ারি) রাতে উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে আসাদুজ্জামান জেলার ইটনা থানার বড়িবাড়ি ইউনিয়নের পাঁচকাহনিয়া গ্রামের মৃত বেচু মীরের ছেলে এবং সোহরাব জেলার করিমগঞ্জ থানার নিয়ামতপুর নাহিরাজপাড়া গ্রামের মৃত আশিদ মিয়ার ছেলে।

তাড়াইল থানা পুলিশ এর মিডিয়া সেল সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তাড়াইল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব আহম্মেদ রিপন এর নেতৃত্বে এএসআই নেছার উদ্দিন আহমেদ, এএসআই ফজলুল হক ও এএসআই মান্নান সহ সঙ্গীয় ফোর্স এই আটকাভিযান পরিচালনা করেন।

এ ঘটনায় মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান ও সোহরাবকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাড়াইল থানায় মামলা দায়ের করা হয়েছে।

তাড়াইল থানার ওসি চৌধুরী মিজানুজ্জামান বলেন, আটককৃত দুই মাদক ব্যবসায়ীকে সোমবার (১৪ জানুয়ারি) আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর