ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
২৩৩

শ্রোতারা আমাকে ভোলেননি: মেহরাব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯  

‘ক্লোজআপ ওয়ান’ তারকা কণ্ঠশিল্পী আশিকুর রহমান মেহরাব। ২০১৬ সালে সর্বশেষ প্রকাশিত হয়েছিল তার গাওয়া গান। এরপর কেটে গেছে দীর্ঘ তিন বছর। এ সময়টা টেলিভিশন অনুষ্ঠান ও স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকলেও নতুন কোনো গানে কণ্ঠ দেননি।তিন বছর সম্প্রতি প্রকাশ হলো তার নতুন গান। এই গান ও অন্যান্য বিষয়ে কথা হলো তার সঙ্গে-

প্রায় তিন বছর পর নতুন গান করেছেন। 'আমি তো শুধু ভালোবাসতেই চাই' গানটি নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

এক শ্রেণির ভক্ত আছেন যারা রোমান্টিক গান পছন্দ করেন। তাদের অনেকের কাছেই গানটি ভালো লেগেছে। সঙ্গীতাঙ্গনে মানুষজন অপেক্ষা করছিলেন আমার জন্য। শ্রোতারা আমাকে ভোলেনি। সেই পুরনো যত শ্রোতা ছিলেন তারাও গানটির প্রশংসা করছেন, নতুন শ্রোতাও যুক্ত হয়েছেন। ২০১১ সালে গানটি করা হয়েছিল। তৈরির আট বছর পর গানটি এলেও এর কথা, সুর, সঙ্গীতায়োজন, গায়কী সব কিছুতে শ্রোতারা এখনকার সময়কে খুঁজে পাবেন। 

এখন তো গান প্রকাশ মানে ভিডিওর একটা ব্যাপার থাকে। এ নিয়ে কী ভাবছেন? 

হ্যাঁ, এটা সত্যি যে, গান এখন শোনার সঙ্গে সঙ্গে দেখারও একটি বিষয়। কিছ গানের ভিডিও প্রকাশ করার কথা ভাবছি। এর কাজ শুরু হয়েছে।

এত বিরতি দিয়ে গান প্রকাশের কারণ কী? 

২০১৬ সালে পার্থ মজুমদারের সুরে সর্বশেষ আমার গান প্রকাশ পেয়েছিল। সে হিসাবে মাঝের তিন বছর ছিলাম নতুন গান প্রকাশের বাইরে। মাঝের সময়টাতে আমি ব্যস্ত ছিলাম নিজেকে তৈরির জন্য। চেষ্টা করেছি স্টুডিওতে বেশি সময় দিতে। আমার মতো করে কিছু গোছাচ্ছিলাম। তবে এবার আমি নিয়মিত নতুন গান প্রকাশের জন্য প্রস্তুত। 

নতুন কিছু পরিকল্পনা করছেন? 

অ্যালবামের কোনো চিন্তা নেই। কিছু মৌলিক গান নিয়ে সামনে আসব। এ লক্ষ্যে কাজও শুরু করেছি। 

গানের বাইরে আর কোনো ব্যস্ততা আছে?

সঙ্গীতই আমার জীবন। এর বাইরে খুব একটা ব্যস্ততা নেই। বিভিন্ন টেলিভিশনের আয়োজনের পাশাপাশি কনসার্টের ব্যস্ততা রয়েছে বছরজুড়েই। এ জন্য নিজেকে সব সময় প্রস্তুত রাখতে হয়। আগামী মাসে ঢাকা ও ঢাকার বাইরে বেশ কয়েকটি কনসার্টে অংশ নেওয়ার কথা রয়েছে।

স্বাক্ষাৎকার বিভাগের পাঠকপ্রিয় খবর