ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

১৫

ভৈরবে বিয়াম স্কুলে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

ক্ষুদে মানুষ বড় হও, বড় পৃথিবী সম্মুখে তোমার, এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভৈরবে বিয়াম ল্যাবরেটরী স্কুলে অভিভাবক সমাবেশ ও প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এই বিদায়ী অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও বিয়াম ল্যাবরেটরী স্কুল সভাপতি লুবনা ফারজানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহম্মেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জিল্লুর রহমান রাশেদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামসুন্নাহার তাসনিম, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইউসুফ আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা পাট উন্নয়ন কর্মকর্তা মো. হান্নান, উপজেলা প্রোগ্রাম ফ্যাসিলিটেটর দূর্গা রাণী সাহা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, উপজেলার এই শিক্ষা প্রতিষ্ঠনটি আজ ডিজিটাল আওতায় চলছে। বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করছে। স্কুলটিতে ওয়েবসাইট, স্কুল ম্যানেজমেন্ট সফটওয়্যার, ডিজিটাল আইডি কার্ড ব্যবহার হচ্ছে। সেই সাথে ডিজিটাল হাজিরারও ব্যবহার হচ্ছে।

সন্তানদের সঠিক শিক্ষা দানে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের সহযোগিতা কামনা করেন বক্তারা।

আলোচনা শেষে উপজেলা বিয়াম ল্যাবরেটরী স্কুলে সমাপনী পরীক্ষার্থী ২২ জনকে ফুলেল শুভেচ্ছা জানান অনুষ্ঠানের প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর