ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
৬২

ভৈরবে বিনা কারণে ঘোরাঘুরি, জরিমানা ৬০ হাজার টাকা

নিজস্ব ডেস্ক

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

কিশোরগঞ্জের ভৈরবে সড়কে পরিবহন আইন অমান্য ও সামাজিক দূরত্ব মেনে না চলায় ২১ জনকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন।

শুক্রবার শহরের বিভিন্ন এলাকাসহ উপজেলার আগানগর ও শিমুলকান্দি ইউপিতে অভিযান চালিয়ে এ জরিমানা করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও লুবনা ফারজানা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খিসা।

এতে সহযোগিতা করেন পুলিশ ও সেনা বাহিনীর সদস্যরা।

সড়কে সরকারের পরিবহন আইন না মেনে যান চলাচল করায় এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সাঁড়াশি অভিযানে নামে উপজেলা প্রশাসন। এ সময় শহরের বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে কয়েকটি যানসহ চালককে আটক করে ভ্রাম্যমাণ আদালত।

একই সঙ্গে বিনা কারণে ঘোরাঘুরি এবং উপজেলার বিভিন্ন ইউপির পাড়া-মহল্লার চায়ের দোকানে বসে আড্ডা দেয়ার অপরাধে আরো বেশ কয়েকজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে আটক হওয়া যান চালকসহ ২১ জনকে জরিমানা করে ও মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

সরকারের নির্দেশনা অমান্য করায় ২১ জনের কাছ থেকে জরিমানা হিসেবে প্রায় ৬০ হাজার টাকা আদায় করা হয়েছে বলে নিশ্চিত করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও লুবনা ফারজানা। এছাড়া গত তিন দিনে ভ্রাম্যমাণ আদালত অর্ধশতাধিক লোকজনকে ৯০ হাজার টাকা জরিমানা করেছে।

ইউএনও আরো বলেন, করোনার সংক্রমণ প্রতিরোধে ও জনসমাগম এড়াতে দু’টি ভাগে বিভক্ত হয়ে প্রতিদিন শহরে একাধিক স্থানে এবং উপজেলার বিভিন্ন ইউপির সড়কের মোড়ে ও পাড়া-মহল্লায় প্রসাশনের এ সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।