ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ০৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৭ রবিউস সানি ১৪৪১

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকেট মূল্য ৩০০-১০০০

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের ১৭ মার্চ থেকে পরের বছরের ১৭ মার্চ পর্যন্ত দেশে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। এ উপলক্ষে এবারের বিপিএলের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। এমনকি এর উদ্বোধনী অনুষ্ঠানটাও জমকালো করা হবে। এজন্য এদিন মঞ্চ মাতাবেন বলিউড তারকাদের পাশাপাশি ভারতের সঙ্গীত শিল্পীরাও। তাদের সঙ্গে থাকছে দেশের জনপ্রিয় ব্যান্ড জেমস।

এই গালা অনুষ্ঠান উপভোগ করতে টিকিটের মূল্য সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যেই বিসিবি রাখতে চায় বলে জানা গেছে। 

এ ব্যাপারে বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, গ্যালারির টিকিটের দাম ৩০০ থেকে এক হাজার টাকার মধ্যে রাখা হবে।

তিনি আরো জানান, বিকেল ৪টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে অনুষ্ঠান। দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। রাতে পারফর্ম করবেন ভারতীয় শিল্পীরা। সালমান খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি সংগীত শিল্পী সনু নিগামকেও আনতে চায় বিপিএল গভর্নিং কাউন্সিল। আর দেশি-বিদেশি শিল্পীর অংশগ্রহণে উদ্বোধন অনুষ্ঠানের টিকিট বিক্রি করা হবে ৫, ৬ ও ৭ ডিসেম্বর। অনলাইন ছাড়াও মিরপুর বুথে টিকিট পাওয়া যাবে।

উল্লেখ্য, আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধন অনুষ্ঠান হবে। এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্টেডিয়ামে বসেই অনুষ্ঠান উপভোগ করবেন তিনি। 

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর