ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
১২৬

‘বিএনপির রাজনীতি করোনাভাইরাসে আক্রান্ত’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

বিএনপির রাজনীতি করোনাভাইরাসে আক্রান্ত বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, করোনা নিয়ে বিএনপি আতঙ্ক ছড়িয়ে নেতিবাচক রাজনীতি করছে। মূলত তারাই করোনাভাইরাসে আক্রান্ত, তাদের থেকে সাবধান থাকতে হবে।

বৃহস্পতিবার দিনাজপুরের বিরল উপজেলা অডিটোরিয়ামে দুস্থ ও প্রশিক্ষণার্থী নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণের পর এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, সারাবিশ্ব প্রতিনিয়ত করোনা নিয়ে উৎকণ্ঠা প্রকাশ করেছে। এ সময়ে মানবিকতাকে সামনে নিয়ে এসে প্রধানমন্ত্রী মুজিববর্ষের কর্মসূচি সংক্ষিপ্ত করেছেন। করোনা প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন। সরকার করোনা বিষয়ে কোনো তথ্য গোপন করছে না। অথচ বিএনপি করোনা নিয়ে আতঙ্ক ছড়াচ্ছে।

করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সতর্ক ও পরিচ্ছন্ন থাকার পরামর্শ দিয়ে প্রতিমন্ত্রী বলেন, আমরা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার স্বাক্ষর রেখেছি। করোনার মতো দুর্যোগ মোকাবেলায়ও আমরা সক্ষম হবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মতিউর রহমান, বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়।

এদিন বিরল উপজেলা পরিষদ কর্তৃক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে খেলাধুলার সামগ্রী, মেধাবী শিক্ষার্থীদের মাঝে ব্যাগ, শিক্ষা সামগ্রী ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন প্রতিমন্ত্রী। জেলার শংকরপুর উচ্চ বিদ্যালয়, চৌধুরীডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও মুনিপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশে অংশ নেন। পরে বিকেলে জেলার বোচাগঞ্জ উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সানু-মামুন স্মৃতি ভলিবল টুর্নামেন্ট ও চতুর্থ ফিরোজ জামান ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ করেন। ছোট সুলতানপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ও বিভিন্ন স্থানে নতুন বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর