ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

১৩৯

বাজিতপুরে ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ মে ২০১৯  

বাজিতপুর উপজেলার কৈলাগ ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা মো. শিবলী সাদিক (৩৮) এর মৃত্যু ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে। শনিবার (২৫ মে) রাত আড়াইটার দিকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রোববার (২৬ মে) কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত শেষে এলাকায় নামাজে জানাজা শেষে দাফন করা হয়েছে।

নিহত শিবলী সাদিক এর বড় ভাই মো. তৌফিক মিয়া দাবি করেন, তার ছোট ভাই ইউপি সদস্য শিবলী সাদেককে নেশা জাতীয় দ্রব্যের সাথে কিছু মিশিয়ে মারা হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার (২৪ মে) রাতে শিবলী সাদিককে নিয়ে স্থানীয় এক ব্যক্তি কিশোরগঞ্জে যায়। সেখানে রাত ১২টার দিকে শিবলী সাদিক হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। পরে রাতেই শিবলী সাদিককে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত আড়াইটার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বাজিতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান পাটোয়ারী জানান, এ ঘটনায় শনিবার (২৫ মে) বাজিতপুর থানায় একটি অপমৃত্যু মামলা রজু করা হয়েছে।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর