ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
১৬৮

পদোন্নতি

পুলিশ সুপার কিশোরগঞ্জের চার কৃতি সন্তান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৮  

পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন কিশোরগঞ্জের চার কৃতি সন্তান মোহাম্মদ রাফিউল আলম, মোনালিসা বেগম, এস এম আশরাফুল আলম ও মোহাম্মদ কামরুল ইসলাম। বুধবার (৭ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পুলিশ সুপার (গ্রেড-৫) পদে তাঁদের পদোন্নতি দেয়া হয়।

পৃথক দুইটি প্রজ্ঞাপনে কিশোরগঞ্জে এই চার কৃতি সন্তানসহ অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার মোট ২৩৫ জন কর্মকর্তাকে এই পদোন্নতি দেয়া হয়।

পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের এই চার কৃতি সন্তানের মধ্যে মোহাম্মদ রাফিউল আলম ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা বিভাগের এয়ারপোর্ট জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি), মোনালিসা বেগম ঢাকা মেট্রোপলিটন পুলিশে মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি), এস এম আশরাফুল আলম নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এবং মোহাম্মদ কামরুল ইসলাম চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদে কর্মরত রয়েছেন।

তাঁদের মধ্যে মোহাম্মদ রাফিউল আলম এর বাড়ি কিশোরগঞ্জ সদর, মোনালিসা বেগম এর বাড়ি বাজিতপুর, এস এম আশরাফুল আলম এর বাড়ি পাকুন্দিয়া এবং মোহাম্মদ কামরুল ইসলাম এর বাড়ি ভৈরব উপজেলায়।

পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া এই চারজনই ২৫তম বিসিএস এর মাধ্যমে পুলিশ বিভাগে যোগদান করেন।

তাঁদের মধ্যে মোহাম্মদ রাফিউল আলম, মোনালিসা বেগম ও মোহাম্মদ কামরুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় এবং এস এম আশরাফুল আলম শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর