ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

১২৩

নিকলীতে গুণীজন ও সফল পিতা-মাতাকে সম্মাননা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ জুন ২০১৯  

নিকলীতে গুণীজন ও সফল পিতা-মাতাকে সম্মাননা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) নিকলীর আলো নামের একটি অনলাইন সংগঠনের আয়োজনে শিমূল শপিং কমপ্লেক্সের শহরবানু কমিউনিটি সেন্টারে এই সম্মাননা দেওয়া হয়।

মুর্শিদ আলী মাষ্টারের সভাপতিত্বে সম্মাননা অনুষ্ঠানে নিকলীর সন্তান ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের (হাইকোর্ট বিভাগ) মাননীয় বিচারপতি আমির হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে নোয়াখালী জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হাছিনা রৌশন জাহান, বাংলাদেশ কাস্টম একসাইজ এন্ড ভ্যাট-চট্রগ্রামের মহাপরিচালক শফিকুল ইসলাম, ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার যুগ্মসচিব এএইচএম লোকমান, নাটোর জেলা অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ, কিশোরগঞ্জ গুরুদয়াল বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ আরজ আলীসহ দেশের গুরুত্বপূর্ণ পদালংকারি এ উপজেলার কৃতি ব্যক্তিত্ব সম্মাননা অনুষ্ঠানকে অলংকৃত করেন।

বক্তব্য রাখেন নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এম রুহুল কুদ্দুস ভ’ইয়া জনি, ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ২২  ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ানের লেফটেন্যান্ট সানজিদা ইয়াসমিন প্রমূখ।

সংগঠনটি শিক্ষায় আবদুল হামিদ হেড মাস্টার, দেশ প্রেম ও মুক্তিযুদ্ধে মতিয়র রহমান বীরবিক্রম, ক্রীড়া ও সংস্কৃতিতে শৈলেম দেবনাথকে মরণোত্তর সম্মাননা প্রদান করে।

এছাড়া তরুণ উদ্যোক্তা এনআরবি ব্যাংকের পরিচালক এএম চৌধুরী মামুন, রিমিন এন্টারপ্রাইজ ঢাকার স্বত্ত্বাধিকারি শফিকুল আলম রাজন, সমাজ সেবায় সাবেক নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নিকলী আওয়ামীলীগ সম্পাদক কারার সাইফুল ইসলাম, কবিতা ও সাহিত্যে গবেষক প্রিন্স রফিক খান, উপজেলার সফল পিতা-মাতা মুক্তিযোদ্ধা আবদুল হামিদ-সুফিয়া, মুক্তিযোদ্ধা দেবদাস সাহা-বেলী সাহা, নবী হোসেন-রহিমা দম্পতিকে সম্মাননা প্রদান করা হয়।

বিচারপতি আমির হোসেন, সাবেক সচিব কারার মাহমুদুল হাসান, বিচারক হাছিনা রৌশন জাহান, কাস্টম শফিকুল ইসলাম, যুগ্মসচিব এএইচএম লোকমান, লেফটেন্যান্ট সানজিদা ইয়াসমিন, মামুনুর রশীদ, ব্যারিস্টার মাহাবুব মোর্শেদ খানকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

সংগঠনটির এডমিন কামরুল হাসান জানান, ভালো উদ্যোগই আমাদের পথ চলার পাথেয়। সকলের সহযোগিতা পেলে এমন উদ্যোগ চলমান থাকবে।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর