ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

নালিতাবাড়ীতে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

শেরপুরের নালিতাবাড়ীতে নির্মাণাধীন মরিচপুরান টেকনিক্যাল স্কুলের পাশের ধানক্ষেত থেকে আব্দুর রহমান (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার (২ ডিসেম্বর) সকালে এ লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক মরিচপুরান ইউনিয়নের মৌলভীপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত আব্দুর রহমান গতকাল রবিবার (১ ডিসেম্বর) বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরেনি। ফলে রাতে তার পরিবারের লোকজন আব্দুর রহমানকে আশপাশে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে আজ সোমবার সকাল সাতটার দিকে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে নির্মাণাধীন মরিচপুরান টেকনিক্যাল স্কুলের পাশে থাকা মিয়া হোসেনের ধানক্ষেতে আব্দুর রহমানের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে খবর পেয়ে নিহতের স্বজন ও পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। তার স্বজনরা তাৎক্ষণিক নালিতাবাড়ী থানায় অবগত করলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

হত্যাকান্ডের মোটিভ ও জড়িতদের সম্পর্কে তাৎক্ষণিক কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, রাতের কোন একসময় রহমানকে হত্যা করে মরদেহ ফেলে রাখে হত্যাকারীরা।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর