ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৫ জ্বিলকদ ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
৯১

নারীদের বেশি আকর্ষিত করে এই চার রাশির পুরুষ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১ মার্চ ২০২০  

রাশিতে বিশ্বাসী প্রায় সব মানুষই। অনেকেই আবার সঙ্গী নির্বাচনে রাশিতেই বেশি ভরসা রাখেন। দিন দিন যেন এর সংখ্যাও বেড়েই চলেছে। সব রাশি একরকম থাকে না। এক্ষেত্রে এক এক রাশির এক এক রকম গুণ থাকে।

এক রাশির মানুষের সঙ্গে অন্য রাশির মানুষের মিল খুঁজে পাওয়া দুষ্কর। কেউ বিশ্বাসী হয়, তো অপরজন একদম বিপরীত। কেউ তার সঙ্গীর সঙ্গেই সুখি থাকতে চায়, কেউ আবার সুখ খোঁজে অন্যত্র। তবে ১২টি রাশির মধ্যে চার রাশির পুরুষ সব থেকে বেশি আকর্ষণ করে নারীদের। নারীদের কাছে এই চার রাশির পুরুষ সঙ্গী হিসেবে উত্তম বলে গণ্য হয়। চলুন জেনে নেয়া যাক সেই চার রাশির পুরুষদের সম্পর্কে-

মিথুন

মিথুন রাশির জাতকরা নিঃসন্দেহে ভাগ্যবান। কারণ নারীদের আকর্ষণ করার ক্ষমতা তাদের সহজাত। এর জন্য আলাদা কোনো পরিশ্রমও তাদের করতে হয় না। মিথুন রাশির পুরুষরা অত্যন্ত রোম্যান্টিক প্রকৃতির হন এবং এজন্যই নারীরা সহজেই তাদের প্রেমে পড়ে যান। এরা জানে কীভাবে নারীদের সঙ্গে কথা বলতে হয়। তাই নারীরা সহজেই এদের বিশ্বাস করে ফেলেন।

 সিংহ

সিংহ রাশির পুরুষরা খুব ভালো মনের মানুষ হন। এদের রোম্যান্টিক প্রকৃতি সহজেই নারীদের আকর্ষণ করে। সিংহ রাশির পুরুষদের সঙ্গে ফ্লার্ট করতে নারীরা কুণ্ঠিত নন। সিংহ রাশির পুরুষরা সাধারণত প্রভাবশালী হন। নারীদের সঙ্গে এরা সহজেই বন্ধুত্ব করতে পারেন। পুরুষদের এসব গুণের প্রতি সহজেই আকৃষ্ট হন নারীরা।

 তুলা

তুলা রাশির পুরুষরা সবার চেয়ে আলাদা হন। তাদের স্টাইল অন্যদের থেকে একেবারে আলাদা। আর এই অন্যরকম স্টাইলের প্রতিই সহজে আকৃষ্ট হন নারীরা। নানারকম চারিত্রিক বৈশিষ্ট্যের সমাহার হয় এদের মধ্যে। ভালোবাসা ও কর্তব্যের মধ্যে ব্যালান্স রাখতে পারেন এরা। এদের সঙ্গে কিছু সময় কাটালেই এদের প্রতি নারীদের আলাদা একটা আকর্ষণ তৈরি হয়ে যায়।

মকর

জীবনসঙ্গী হিসেবে মকর রাশির জাতকদের নারীরা অধিক পছন্দ করেন। এদের সর্বদাই খুব সুখি সুখি ভাব। ব্যক্তিত্বও বেশ চার্মিং। ফলে নারীরা খুব তাড়াতাড়ি এদের প্রতি আকৃষ্ট হয়।

লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর