ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

নতুন নেতৃত্ব পেল কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

নেত্রকোণার কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ শাখার নতুন কমিটি নির্বাচিত হয়েছে। এই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া এবং আসাদুল হক ভূঁইয়া।

শনিবার কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ শাখার ত্রি-বার্ষিক এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সকাল থেকেই কেন্দুয়া উপজেলা প্রাঙ্গণে উৎসবের আমেজ দেখা যায়। ১৬ বছর পর এই সম্মেলনকে কেন্দ্র করে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যেরও সৃষ্টি হয়।

সম্মেলনের উদ্বোধন করেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এন এ এম জাহাঙ্গীর চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন— নেত্রকোনা-৩ আসনের সাবেক এমপি এম জুবেদ আলী অ্যাডভোকেট, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন সিরাজ, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মির্জা আজম এমপি, মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর