ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
৩৩৯

‘ভুয়া ডিবি’

ধামরাইয়ে ৮ ‘ভুয়া ডিবি’ গ্রেফতার

রাসেল

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৮  

ধামরাইয়ের কেলিয়াসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ছবি: প্রিয়.কম

ধামরাইয়ের কেলিয়াসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ছবি: প্রিয়.কম

ঢাকার ধামরাই উপজেলায় অভিযান চালিয়ে ভুয়া ডিবি পুলিশের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে একটি হাইয়েস মাইক্রোবাস, একটি প্রাইভেটকার, ডিবি পুলিশের পোশাক, খেলনা পিস্তল, হ্যান্ডকাপ ও ওয়াকিটকিসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

৫ নভেম্বর, সোমবার ভোরে ধামরাইয়ের কেলিয়াসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন বরগুনা সদর উপজেলার ক্রোক এলাকার জসিম হোসেন, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার উত্তর ভবনীপুর গ্রামের আশরাফুল ইসলাম, সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর গ্রামের আলমগীর হোসেন, গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার বড় পারুলিয়া গ্রামের আলমগীর শেখ, পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার নানদুহার গ্রামের দেলোয়ার হোসেন, ঝালকাঠির নলসিটি উপজেলার রায়পয়সা গ্রামের মাসুম খান, জামালপুরের বকশিগঞ্জ উপজেলার টেংরামার গ্রামের রফিকুল ইসলাম ও কুমিল্লার দেবীদ্বার উপজেলার ফতেহাবাদ গ্রামের মোস্তাফা মিয়া।

এ বিষয়ে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি-অপরাধ) সাঈদুর রহমান প্রিয়.কমকে জানান, গত ৩০ অক্টোবর ধামরাইয়ের কুল্লায় স্থানীয় সাব্বির আলম ও তার স্ত্রী ব্যাংক থেকে ৩ লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। ওই সময় ডিবি পরিচয়ে কয়েকজন দুর্বৃত্ত গাড়ি থামিয়ে জোর করে স্ত্রী-সন্তানসহ তাকে মাইক্রোবাসে উঠিয়ে নেয়। পরে তাদের ব্যাগ থেকে টাকা ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে চোখ বেঁধে ফেলে রেখে পালিয়ে যায়।

এএসপি আরও জানান, পরে সাব্বির আলম তাদের বিরুদ্ধে মামলা করেন। মামলার প্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়েছে। ওই সময় প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। এ ছাড়া তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর