ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ০৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৭ রবিউস সানি ১৪৪১

১৫

দুর্নীতি যুবলীগের নীতি না: অর্থমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কমাল নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, যুবলীগ নেতাদের বঙ্গবন্ধুর নীতি ও ত্যাগের আদর্শ নিয়ে কাজ করতে হবে হবে। সন্ত্রাস, মাদক, দুর্নীতি যুবলীগ কর্মীর আদর্শ হতে পারে না। আমাদের সবচেয়ে বড় শক্তি সততা, তাই প্রত্যেকে সততার সঙ্গে নিজেদের জীবনকে গড়তে হবে।

শনিবার কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে যুবলীগের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, কি পেলাম, কী পেলাম না, সেটা চিন্তা নয়; মানুষকে কতটুকু দিতে পারলাম, কতটুকু মানুষের জন্য করতে পারলাম সেটাই হবে রাজনীতিবিদের চিন্তা-ভাবনা।

অর্থমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ঘিরে আগামী বছর ‘মুজিববর্ষ’ উদযাপনকালে সারা দেশের প্রতিটি ঘরে বিদ্যুতের আলো জ্বালানোর প্রতিশ্রুতি দিয়েছে বর্তমান সরকার। বাংলাদেশে একটি ঘরও অন্ধকার থাকবে না। প্রতিটি ঘরে আলো জ্বলবে। ২০৩০ সাল নাগাদ ৩ কোটি যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে এবং তখন কোনো কর্মসংস্থানের অভাব থাকবে না।

লালমাই উপজেলা যুবলীগের আহ্বায়ক এম এ মোতালেবের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মালেক বি কম, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ বি এ লালমাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কল্যাণ মিত্র সিংহ রতন, লালমাই উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার প্রমুখ।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর