ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

দুর্নীতিবাজরা কোনোভাবেই ছাড় পাবে না: পরিকল্পনামন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য কাজ করছেন। ফলে দেশের উন্নয়ন হয়েছে। ভবিষ্যতে দেশের আরো উন্নয়ন হবে। প্রধানমন্ত্রী শাসনামলে দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। এতে দুর্নীতিবাজরা কোনোভাবেই ছাড় পাবে না। সুনামগঞ্জে ৩৩৩-নম্বরের সেবা চালু হয়েছে। এতে দুর্নীতি ছাড়া জনসাধারণ দলিল, অনলাইন পর্চা, ই-নামজারী, কৃষি কার্যক্রম সেবা সহজেই পাবে। 

রোববার বিকেলে সুনামগঞ্জের শিল্পকলা একাডেমির হলরুমে ৩৩৩-কল সেন্টারের উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে জন্মগ্রহণ করে মাতৃভূমিকে সম্মান না করা, গর্ববোধ না করা ব্যক্তিদের সঙ্গে প্রধানমন্ত্রী আপস করবেন না। তেমনি বাঙ্গালিরাও কোনোদিন আপস করবে না। দেশদ্রোহীদের বিরুদ্ধে আমাদের এ সংগ্রাম চলবে। 

সুনামগঞ্জের ডিসি মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে উদ্বোধনীতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের এমপি জয়া সেনগুপ্তা, সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের এমপি অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার।

মো. রিফাতুল হকের সঞ্চালনায় উদ্বোধনীতে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, এসপি মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত ডিসি হারুন অর রশিদ, মোহাম্মদ শরিফুল ইসলাম প্রমুখ।

এর আগে রোববার বিকেলে জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত সুনামগঞ্জ ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন দল সুনামগঞ্জ সদরের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন পরিকল্পনামন্ত্রী।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর