ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
৫৯

একাদশ জাতীয় নির্বাচন

দুটি আসনে মনোনয়ন ফরম ক্রয় করলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দুটি আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সকাল ১০টার দিকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

এ ছাড়া জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীর পক্ষে একটি মনোনয়ন ফরম ক্রয় করেন ওবায়দুল কাদের। এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ।  

গোপালগঞ্জ-৩ আসনসহ আরেকটি আসন থেকে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন ফরম ক্রয় করেছেন। তবে ওই আসনটির নাম জানানো হয়নি। রংপুরের পীরগঞ্জ আসন থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

এদিকে নোয়াখালী-৫ আসন থেকে মনোনয়ন ফরম ক্রয় করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দল কাদের। তার পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এবং দলটির সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

এদিকে সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভা আগামী রবিবার বিকাল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদীয় বোর্ডের সম্পাদক ওবায়দুল কাদের এমপি সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর