ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৮৪৭

দুই ট্রলারের সংঘর্ষে তরুণের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

কিশোরগঞ্জের নিকলীতে দুই ট্রলারের মুখোমুখি সংঘর্ষে এক তরুণ নিহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার সিংপুর এলাকায় ধনু নদীতে এ নৌদুর্ঘটনার ঘটনা ঘটে। নিহত মহরম আলী (১৮) জেলার ইটনা উপজেলা সদরের নূরুল ইসলামের ছেলে।

পুলিশ ও অন্যান্য সূত্রে জানা গেছে, ইটনা থেকে একটি যাত্রীবাহী ট্রলার কিছু যাত্রী নিয়ে নিকলীর সিংপুর যাচ্ছিল। ট্রালারটি ধনু নদী দিয়ে সিংপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ধানবোঝাই ট্রলারের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এ সময় ট্রলারের সামনে থাকা মহরম প্রচণ্ড আঘাত পান। এতে তিনি ট্রলারেই প্রাণ হারান। পরে এলাকাবাসী দুটি ট্রলারই আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি থানায় নিয়ে যায়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর কারণ জানতে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। 

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর