ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

দলের দুঃসময়ের কর্মীরাই প্রকৃত কর্মী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগের দুঃসময়ে যেসব কর্মী দলের পাশে থেকে জীবনবাজি রেখে দলের জন্য কাজ করে তারাই প্রকৃত কর্মী বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। 

সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন মিলনায়তনে সাবেক প্রায়ত মেয়র হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকী ও চলমান রাজনীতি বিয়য়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

যারা আন্দোলনের নামে হুমকি দিয়ে দেশের বিরুদ্ধে যড়যন্ত্র করে তাদের প্রতিহত করতে ১৪ দল মাঠ আছে জানিয়ে নাসিম বলেন, একদফা আন্দোলনের হুঙ্কার দেয়, আবার অন্য দফা চক্রান্ত করে। আন্দোলনের নামে যদি কোন বিশৃঙ্খলা করা হয় তাদের জবাব দেয়ার জন্য ১৪ দল ও আওয়ামী লীগ মাঠে থাকবে। 

বিএনপির মুখে সন্ত্রাসের কথা মানায় না। বিএনপি প্রতিদিন মিথ্যাচার করে যাচ্ছে। এছাড়া বিএনপির কোনো রাজনৈতিক কাজ নেই। তারা সন্ত্রাসীদের আশ্রায় প্রশয় দিয়ে সব হত্যাকাণ্ডের বিচার বন্ধ করতে চেয়েছিল। কিন্তু তারা তা করতে পারেনি। সাহসী নেত্রী যুদ্ধপরাধীসহ সব হত্যাকণ্ডের বিচার করেছে। বিএনপি হত্যাকারীদের আশ্রয় দিয়েছে। তাই তাদের মুখে সন্ত্রাসের অভিযোগ মানায় না।

হুমকি দিয়ে আইন আদালতের কার্যক্রম বন্ধ করা যাবে না উল্লেখ করে তিনি বলেন, সুপ্রিমকোর্টকে যারা হুমকি দেয় তাদের জানিয়ে দিতে চাই- আইন আইনের গতিতে চলবে। কারো হুমকিতে আইনের কার্যক্রম থেমে যাবে না। আদালতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই৷  আদালত স্বাধীনভাবে তার নিজস্ব গতিতে চলে।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর