ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৬৫

জঙ্গিদের নিস্তার নেই প্রমাণ হয়েছে: কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছে জঙ্গিদের যে কোনো নিস্তার নেই হলি আর্টিজান মামলার রায়ে সেটা প্রমাণ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এ রায়ে স্বাধীন বিচার ব্যবস্থার প্রতি জনগণের আস্থা আরো প্রতিষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে যশোর ঈদগাহ ময়দানে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এ রায় জঙ্গিবাদের আশ্রয়দাতাদের জন্যও একটি অশনি সংকেত। এ রায় বাংলাদেশের জনগণের জন্য একটি শান্তিময় ভবিষ্যত প্রতিষ্ঠা করল।

তৃণমূল পর্যায়ে দলকে আরো শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের অর্ন্তকলহ পরিহার করার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

তিনি বলেন, দল ভারি করার জন্য খারাপ, সুবিধাবাদী, চাঁদাবাজ দরকার নেই। কোনো দুর্নীতিবাজ, টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ীর স্থান আওয়ামী লীগে হবে না। 

‘প্রধানমন্ত্রী শুদ্ধি অভিযান ঘর থেকে শুরু করেছেন। ঘরকে শাস্তি দিয়ে পরকে শেখাবেন। এটাই শেখ হাসিনার পলিসি’, যোগ করেন ওবায়দুল কাদের।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরো বলেন, আমরা উন্নয়ন করব, আপনারা মানুষকে খুশি রাখবেন। যতই উন্নয়ন হোক, আচরণ যদি খারাপ হয় উন্নয়নের মূল্য নেই।

জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এস এম কামাল প্রমুখ বক্তব্য রাখেন। 

সম্মেলন উদ্বোধন করেন দলের আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষকান্তি ভট্টাচর্য। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সমঝোতার মাধ্যমে শহিদুল ইসলাম মিলন ও শাহীন চাকলাদাকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয়।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর