ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

৪৯

গাড়ি ভাঙচুর ও পুলিশের উপর হামলা বিএনপির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ করে হাইকোর্টের সামনে অন্তত ৩০টি গাড়ি ভাঙচুর করেছে বিএনপির নেতাকর্মীরা। এসময় পুলিশের উপর হামলা করে তারা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে।

মঙ্গলবার দুপুরে হাইকোর্টের সামনে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের নেতৃত্বে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে দলটির নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ, শওকত মাহমুদ ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো. আবু জাফর, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত প্রমুখ।

 

হাইকোর্টের সামনে বিক্ষোভ মিছিল থেকে গাড়ি ভাঙচুর করছে বিএনপির নেতাকর্মীরা

হাইকোর্টের সামনে বিক্ষোভ মিছিল থেকে গাড়ি ভাঙচুর করছে বিএনপির নেতাকর্মীরা

মিছিল থেকে পানি সম্পদ মন্ত্রণালয়ের একটি গাড়িসহ প্রায় ৩০টি গাড়ি ভাঙচুর করে বিএনপির নেতাকর্মীরা। এসময় পুলিশের উপর হামলা করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

পুলিশ জানিয়েছে, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে এবং যানবাহন চলাচল শুরু হয়েছে।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর