ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

৩০

গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র বিতরণ করলেন ইউএনও-ডিসি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

গত এক সপ্তাহে ঠাকুরগাঁওয়ে প্রচণ্ড পরিমাণে শীতের তীব্রতা বেড়েছে। দিনের বেলায় সামান্য রৌদ্র থাকলেও সন্ধ্যার পরই ক্রমশ বাড়ছে শীত। শুক্রবার সকালে ঠাকুরগাঁওয়ে শীতের তাপমাত্রা ১০ ডিগ্রী সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। 

শীতের তীব্রতাকে উপেক্ষা করে শীতবস্ত্র নিয়ে বাড়ি বাড়ি ছুটেছেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। 

শুক্রবার রাত ১১টার সময় জেলা শহরের হরিজন সম্প্রদায়ের মাঝে ৮০টি শীতবস্ত্র (লেপ) বিতরণ করেছেন। এসময় ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলমসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
কম্বল পেয়ে হরিজন সম্প্রদায়ের লোকজন জানান, রাতে হটাৎ ডিসির গাড়ি দেখে আমরা চমকে গেছিলাম। পরে দেখি তিনি শীতবস্ত্র (লেপ) নিয়ে এসেছেন আমাদের জন্য। এই প্রথম আমাদের গ্রামে ডিসি ও ইউএনও গভীর রাতে চাওয়ার আগে শীতবস্ত্র দিয়ে গেলেন।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর