ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
১৩৪

কুলিয়ারচরে মা সমাবেশ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

“মা হচ্ছে সন্তানের আদর্শ বিদ্যানিকেতন” এ শ্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণ, শতভাগ উপস্থিতি ও ঝরে পড়া রোধে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা-২০২০ ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ ফেব্রুয়ারী) সকালে উপজেলার আগরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাছিমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাহবুব জামান, কুলিয়ারচর উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ আবুল খায়ের, রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আলাল উদ্দিন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জামাল উদ্দিন ও মুহাম্মদ মোস্তফা কামাল।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, করিমগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মফিজুল হক, বাংলাদেশ শিক্ষক সমিতি কুলিয়ারচর উপজেলা শাখার সভাপতি কুদ্দুস উন নূর, উপজেলা স্কাউট কমিশনার মোঃ আইয়ূব খান, প্রধান শিক্ষক কৃষ্ণা শাহা, প্রধান শিক্ষক আব্দুর রাশিদ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনির আহম্মেদ ও সহকারী শিক্ষক আসাদুজ্জামান। মা দের পক্ষে বক্তব্য রাখেন, মাহমুদা পারভীন মুক্তা, শাহানাজ বেগম, সানজিদা জেসমিন কলি, তাসলিমা আক্তার ও নারগিস আক্তার প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সহকারী শিক্ষক মোঃ নয়ন মিয়া ও সালমা আল হাসানী। এ সময় আগরপুর ক্লাস্টারের রামদী ও গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের ২৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর অভিভাবক ২৭০ জন মা ও ১০০ জন শিক্ষক সহ জনপ্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী অংশগ্রহন করেন।

কিশোরগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর