ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
৯৭

কুলিয়ারচরে ব্যবসায়ীকে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বস্তাবন্দি অবস্থায় হুমায়ুন কবির (৩৫) নামে এক ব্যবসায়ীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেছে এলাকাবাসী।

সোমবার (৩ ফেব্রুয়ারী) সকাল ৭ টার দিকে উপজেলার পূর্ব গোবরিয়া কাজীর মোড় এলাকার এক মেহগনী ও কলা বাগান থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।
আহত ব্যবসায়ী হুমায়ুন কবিরের বাড়ী কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলা সদরে। তার পিতার নাম মৃত হুসেন আলী মুন্সি। সে তার ভগ্নি পতি উপজেলার পূর্ব গোবরিয়া কাজীর মোড় এলাকার মোঃ আবু ইউসুফ এর বাড়ীতে থাকিয়া কাজীর মোড় বাজারে একটি মুদির দোকান দিয়ে ব্যবসা করে আসছিল।

সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরেজমিনে গিয়ে কথা হয় আহত ব্যবসায়ী হুমায়ুনের সাথে। হুমায়ুন বলেন, রোববার (২ ফেব্রæয়ারী) দিবাগত রাত ৯টার দিকে প্রতিদিনের ন্যায় খাবার খেয়ে দোকানের পাশ্বের রুমে ঘুমিয়ে ছিলাম। গভীর রাতে একদল সঙ্গবদ্ধ দূর্বৃত্ত আমার রুমের দরজার বান কেটে ভিতরে প্রবেশ করে ঘুমন্ন অবস্থায় আমার হাত-পা ও চোখ বেঁধে পরনের গেঞ্জি কেটে মুখে ঢুকিয়ে আপহরণ করে পার্শ্ববর্তি মেহগনী ও কলা বাগানে নিয়ে আমাকে বেধর মারপিট করিয়া বলে ২দিনের ভিতর এই এলাকা ছেড়ে কোথাও চলে যাওয়ার জন্য। এলাকা ছেড়ে চলে না গেলে তারা আমাকে খুন করে লাশ গুম করে ফেলবে। এ কথা বলিয়া দূর্বৃত্তরা আমাকে বস্তার ভিতর ভরিয়া আমার উপর কাটা কলা গাছ ও আবর্জনা দিয়ে ঢেকে রেখে চলে যায়। দূর্বৃত্তরা ইতিপূর্বেও আমার দোকানের মালামাল ও লক্ষ টাকা মূল্যের গরু চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।

আহত হুমায়ুনের ভগ্নিপতি আবু ইউসুফ জানান, সোমবার সকাল ৭ টার দিকে আবু বক্কর ও আক্কাস মিয়াকে সাথে নিয়ে তিনি রাস্তা দিয়ে হাটা হাটি করতে ছিল। এমন সময় মেহগনী ও কলা বাগান থেকে আল্লাহ আল্লাহ শব্দ শুনে বাগানে গিয়ে দেখেন বস্তাবন্দি অবস্থায় আহত হুমায়ুন কবিরকে। এ সময় তাকে বস্তার ভিতর থেকে উদ্ধার করে দ্রুত কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এই ব্যাপারে আহত হুমায়ুন কবির বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

কিশোরগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর