ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

২৩

কিশোরগঞ্জে নামাজরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন নারী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

হাসপাতালে চিকিৎসা নিতে এসে নামাজরত আবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন হোসনে আরা (৫৫) নামে এক নারী। 

গত শুক্রবার (৩০ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জের কটিয়াদীতে একটি ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। ওই নারী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের ধনকীপাড়া গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী।

হোসনে আরার ছোট ভাই স্কুলশিক্ষক নূরুল হক সংগ্রাম জানান, তার বড় বোন হোসনে আরা দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে আক্রান্ত। তিনি প্রতি মাসে ডাক্তার দেখানোর জন্য কটিয়াদী উপজেলা সদরের শারমিন ডায়াগনস্টিক সেন্টারে আসতেন। শুক্রবার দুপুরের দিকে ডাক্তার দেখাতে ওই হাসপাতালে আসেন। ডাক্তার দেখানোর জন্য সিরিয়ালে নিজের নাম লেখান। 

তিনি ডায়াগনস্টিক সেন্টারের একটি কক্ষে জোহরের নামাজ পড়ছিলেন। নামাজে সেজদারত অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে ডায়াগনস্টিক সেন্টারের লোকজন কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শারমিন ডায়াগনস্টিক সেন্টারের কর্মী হালিমা খাতুন বলেন, আমি দুপুরের খাবার খাওয়ার সময় তিনি আমার পাশেই নামাজ পড়ছিলেন। একপর্যায়ে সেজদারত অবস্থায় তার দেহ কাঁপতে থাকে। তিনি কাত হয়ে পড়ে যান। দ্রুত তাকে হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর