ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
১৩১

করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী নিজেই একজন ক্যাম্পেইনার: কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই একজন ক্যাম্পেইনার হিসেবে কাজ করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, করোনার কারণে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

শুক্রবার বেলা ১১টায় রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত করোনা নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইনের উদ্বোধনের আগে সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন।

করোনার বিস্তার রোধে সরকারের প্রস্তুতি কেমন– সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, করোনা পরিস্থিতির কারণে যে দল মুজিববর্ষের মতো অনুষ্ঠান বাদ দেয়, তারা আর কি করবে? আমাদের ও সরকারের আন্তরিকতার কোনো কমতি নেই। তবে কিছু যন্ত্রপাতির ঘাটতি আছে, যেগুলো শিগগিরই পূরণ করা হবে।

 

করোনার বিস্তার নিয়ে তিনি বলেন, চীন, যুক্তরাষ্ট্র ইউরোপসহ বিশ্বের সোয়াশরও বেশি দেশের লোক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ রোগে আক্রান্ত হয়েছেন বেশ কিছু দেশের রাষ্ট্রপ্রধানও। বিশ্বব্যাপী যখন এ রোগ মহামারী আকার ধারণ করেছে, তখন করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সচেতনতার জন্য নিজেই একজন ক্যাম্পেইনার হিসেবে কাজ করছেন।

করোনা মোকাবেলায় আওয়ামী লীগের তরফ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ নিয়ে ওবায়দুল কাদের বলেন, কেন্দ্র ও জেলাপর্যায়ে করোনাবিষয়ক সচেতনতামূলক কার্যক্রম চালানো হবে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ প্রমুখ।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর