ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • রোববার   ১২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

দৈনিক কিশোরগঞ্জ
৫৪

আসছে ইমরান-শফিকুলের গান ‘মন বইলা কিছু নাই’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

বিচারক-প্রতিযোগী অথবা গুরু-শিষ্য, দুটোই চলে ইমরান-শফিকুলের চলমান সম্পর্ক বিবেচনা করলে। যার প্রথম রেশ পাওয়া যায় গত আগস্টে ‘ভাবতে ঘেন্না লাগে’ গানচিত্রটির মধ্যদিয়ে। সিএমভি’র ব্যানারে প্রকাশিত সেই গানটি দিয়ে দারুণ আলোচনায় আসেন শফিকুল। প্রথম মৌলিক গানের সফলতার রেশ কাটতে না কাটতে চার মাসের ব্যবধানে আবারো নতুন গান নিয়ে হাজির হচ্ছেন ইমরান-শফিকুল জুটি। 

গানটির নাম ‘মন বইলা কিছু নাই’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর-সংগীত করেছেন ইমরান। আর গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে মডেল হয়েছেন অর্ণব অন্তু ও  মডেল আন্নী মাচ্ছানিয়াদ।

গানটির ভিডিওতে কাজ করা প্রসঙ্গে অর্ণব বলেন, প্রথম কথা হলো গানটি অসম্ভব সুন্দর। অনেক আবেগী। সবচেয়ে বড় কথা, আমি এ জীবনে এত ছোট মানুষের কণ্ঠে এমন অসাধারণ গান আর শুনিনি। আমি সত্যিই বিস্মিত শফিকুলের কণ্ঠ শুনে। সেজন্যই, এবারই প্রথম গ্রামের চরিত্রে অভিনয় করতে দ্বিধা করিনি।

‘মন বইলা কিছু নাই’ গানটির ভিডিওতে অর্ণব অন্তু ও  আন্নী মাচ্ছানিয়াদ

‘মন বইলা কিছু নাই’ গানটির ভিডিওতে অর্ণব অন্তু ও  আন্নী মাচ্ছানিয়াদ

অন্যদিকে গানটির সংগীত পরিচালক ইমরান বলেন, আমি আগেও বলেছি, শফিকুলকে আমাদের ধরে রাখতে হবে। কারণ, এমন কণ্ঠ সচরাচর মেলে না। সেই ভাবনা থেকেই প্রথম গানটি নিজ আগ্রহে করি। প্রকাশের পর অবিশ্বাস্য সাড়া পাই সবার কাছ থেকে। এরপর থেকেই নতুন গানের জন্য চারদিক থেকে আগ্রহ পাই। এটুকুই বলবো, প্রথমটির চেয়েও এবারের গানটি বেশি ভালো হয়েছে। অডিও-ভিডিও মিলিয়ে। শফিকুলকে নিয়ে এভাবে আরো কাজ করে যেতে চাই।

গানটির ভিডিওর মূল দুটি চরিত্রে অর্ণব-আন্নী অভিনয় করলেও, সংগীতশিল্পীর ভূমিকায় দেখা যাবে ইমরান-শফিকুলকে। গান-ভিডিওটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, বৃহস্পতিবার সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ দেশের বিভিন্ন অডিও-ভিডিও স্ট্রিমিং সাইটে অবমুক্ত করা হবে ‘মন বইলা কিছু নাই’ গানচিত্রটি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর