ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৩ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

দৈনিক কিশোরগঞ্জ

আবারও বিপিএম পাচ্ছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯  

কিশোরগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ তাঁর কর্মদক্ষতার জন্য ২০১৭ সালে রাষ্ট্রীয় স্বীকৃতি স্বরূপ পুলিশের সর্বোচ্চ পদক বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পেয়েছেন। মেধাবী ও চৌকস এই পুলিশ কর্মকর্তা এবার আবারও বিপিএম পদকের জন্য নির্বাচিত হয়েছেন।

সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ ভূমিকার জন্য এবার বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম) পদক পাচ্ছেন পুলিশের ৩৪৯ জন কর্মকর্তা ও সদস্য। আগামী ৪ ফেব্রুয়ারি রাজধানীর রাজারবাগে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ কর্মকর্তা ও সদস্যদের হাতে এই পদক তুলে দেবেন।

এবার সেবা এবং কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে বিপিএম-সেবা পাচ্ছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-২-এর উপসচিব ফারজানা জেসমিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম গত বছরের ১৯ মার্চ কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগের উপ-কমিশনার হিসেবে দায়িত্ব পালন ছাড়াও ২০১৭ সালের ২৭ ফেব্রুয়ারি থেকে কিশোরগঞ্জে যোগদানের আগ পন্ত গাইবান্ধা জেলার পুলিশ সুপার (এসপি) হিসেবে দায়িত্ব পালন করেন।

মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম এর যোগ্য ও দক্ষ নেতৃত্বে কিশোরগঞ্জ জেলা পুলিশ অপরাধ দমন ও আইনশৃংখলা রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছে। একজন সৎ ও পরিচ্ছন্ন ইমেজের পুলিশ কর্মকর্তা হিসেবেও তাঁর যথেষ্ট সুনাম রয়েছে। এর আগে ২০১৭ সালে তিনি কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) লাভ করেন।

মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম কুড়িগ্রাম জেলার গর্বিত সন্তান।