ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

২৬৯

‘আন্দোলনের নামে সহিংসতা করলে সমুচিত জবাব দেওয়া হবে’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

বিএনপি আন্দোলনের নামে সহিংসতা করলে সমুচিত জবাব দেওয়া হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে মৎসজীবী লীগের সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘খালেদা জিয়ার মুক্তির জন্য আদালতের ওপর চাপ দিতেই বিএনপি আদালত প্রাঙ্গনে সহিংসতা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয় সরকারকে হটাতেই ষড়যন্ত্র অব্যাহত আছে।’

এই ষড়যন্ত্র রুখতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এ সময় দলের সহযোগী সংগঠনের নতুন নেতাদের বিরুদ্ধে কোন অভিযোগ প্রমাণিত হলে সংগঠন থেকে বাদ দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের।

এর আগে আওয়ামী লীগের সহযোগী সংগঠন মৎস্যজীবী লীগের কমিটি ঘোষণা করেন সেতুমন্ত্রী। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মো. সাইফুর রহমান,কার্যকরী সভাপতি হিসেবে সাইদুল আলম মানিক এবং সাধারণ সম্পাদক হিসেবে শেখ আজগর লস্কর নির্বাচিত হয়েছেন।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
এই বিভাগের আরো খবর