ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

৩৮৬

কিশোরগঞ্জ-১

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন হুমায়ুন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৯  

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের পুনর্নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে দলীয় মনোনয়নের আবেদনপত্র কিনেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক এবং প্রধানমন্ত্রীর রাজনৈতিক সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনের জন্য আওয়ামী লীগের প্রাথমিক প্রার্থী তালিকায় আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম এবং কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন এই দু’জনকে রাখা হয়েছিল। পরে সৈয়দ আশরাফুল ইসলামকে চূড়ান্ত প্রার্থী করা হয়।

সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আগামী ২৮ ফেব্রুয়ারি কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে পুনর্নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ২৩ জানুয়ারি (বুধবার) থেকে দলীয় মনোনয়নের আবেদনপত্র বিতরণ করা হচ্ছে।

বুধবার (২৩ জানুয়ারি) মনোনয়ন ফরম সংগ্রহের প্রথম দিনে প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ সাফায়েতুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক এবং রাষ্ট্রপতিপুত্র রাসেল আহমেদ তুহিন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

শুক্রবার (২৫ জানুয়ারি) বিকাল পাঁচটা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

দৈনিক কিশোরগঞ্জ
দৈনিক কিশোরগঞ্জ
কিশোরগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর