ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১০ ১৪২৭

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪২

দৈনিক কিশোরগঞ্জ
১৯৬

অষ্টগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯  

সারা দেশের ন্যায় অষ্টগ্রামে যথাযথ মর্যাদায় উদযাপতি হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। মঙ্গলবার (২৬ মার্চ) ৩১বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচির শুভ সূচনা করা হয়।

প্রত্যুষে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে বীর শহীদদের শ্রদ্ধা জানানো হয়। শহীদ সাহাবুদ্দিন স্মৃতিফলকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, স্কাউটস, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রর্দশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কমিটির সভাপতি মো. সালাউদ্দিন।

পরে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আফতাব, অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মোল্ল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সালুয়া ঠাকুর, প্রেস ক্লাব সভাপতি দেবপদ চক্রবর্তী, সাংবাদিক অজিত দত্ত প্রমূখ।

আলোচনা সভা শেষে বীর মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাানী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মো. সালাহউদ্দিন ও উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস।

অষ্টগ্রাম হাইস্কুল খেলার মাঠে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনের কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।

কিশোরগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর